নারীর মন জয় করার আগে ৭টি বিষয় জেনে রাখুন

1888456_558455297585984_1768172993_n

সাম্প্রতিক এক সমীক্ষায় পুরুষেরা কিভাবে মেয়েদের মন যোগাতে পারবে বা ভালোভাবে বুঝতে পারবে এ বিষয়টি নিয়ে তথ্য সংগ্রহ করা হয়। এ সমীক্ষার ভিত্তিতে সাতটি পয়েন্ট এখানে উল্লেখ করা হলো। এ বিষয়ে এক প্রতিবেদনে বিষয়টি প্রকাশ করেছে টাইমস অফ ইন্ডিয়া।
১. নারীদের ক্ষেত্রে যেসব ছেলে তাদের কথা শোনে তাদের মতো আকর্ষণীয় পুরুষ আর হয় না। পুরুষ তাদের কোনোকিছু বলতে চাইলে তারা শুনতে দ্বীধা করে না। তবে মুখোমুখি কথাবার্তা সবচেয়ে ভালো বিষয়।
২. প্রশংসা নারীদের মন জয় করার জন্য কার্যকর। তারা যা করছে, সেসব কাজের স্বীকৃতি ও মৌখিকভাবে সমর্থন দিতে পারলে তার ফলাফল ভালো হয়। ‘তোমার চুল আজকে দারুণ লাগছে’ কিংবা ‘আজকের রান্নাটা অসাধারণ হয়েছে’ কাজের বিষয়ে এ ধরনের সামান্য স্বীকৃতিও বাস্তবে ভালো ফলাফল দিতে পারে।
৩. অর্থ খরচের ক্ষেত্রে পুরুষকে এগিয়ে যাওয়াটাই ভালো। ডেটিংয়ের ক্ষেত্রে তাকে যদি আবার দেখতে চান তাহলে নিজেই খাবারের বিলটা মিটিয়ে দিন।
৪. তাদের সামাজিক জীবনের বাস্তবতা মেনে নিতে হবে। এ ক্ষেত্রে দুটো বাধা থাকে।
প্রথমত, যেসব পুরুষ তাদের বিষয়ে সাধারণত কিছু করে না, এবং আকর্ষণীয় কাজ কদাচিৎ করে থাকে। এদের অনেক সময় নারীরা আকর্ষণীয় মনে করে।
দ্বিতীয়ত, একজন পুরুষ যিনি অনেক কিছু করেন, নারী চায় সেসবের পাশাপাশি সে তাকে কিছুটা সময় দিক।
৫. উপহার অনেক ক্ষেত্রে খুবই কার্যকর হয়। বিশেষ করে নারীর মন যোগাতে তা পারদর্শী।
৬. ফিটফাট ভালো পোশাকের গুরুত্ব রয়েছে। নারীরা আকর্ষণীয় পোশাকের পুরুষের প্রতি বেশি আকর্ষণবোধ করে।
৭. কোনো স্থানের দিকনির্দেশনা যদি পুরুষের জানা না থাকে তাহলে সে বিষয়ে জানার ভান না করাই ভালো। এতে হিতে বিপরীত হতে পারে। তাই অজানা বিষয়টি স্বীকার করে নেওয়াই বুদ্ধিমানের কাজ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *