পূরুষের সমস্যা ও চিকিৎসা

১Q..Pre-ejaculate বা Pre cum কি?
A..যখন কোন পূরুষ কোন নারীর নগ্ন দেহ বা তার সঙ্গে মিলনে আগে পুরুষের লিঙ্গ থেকে সচ্ছ পানির মত যা র্নগত হয় তাকেই Pre-ejaculate বা Pre cum আর বাংলাই ধাতু ক্ষয় বলে। বাংলাদেশে এই রোগে ভুগছেন প্রায় ৬৫% ।পুরুষ যখন একা একা কাম উত্তেজনায় জড়ায় আর নিজেকে নিয়ন্ত্রন 13032013376করতে না পেরে হস্থমুথন করে এবং ধিরে অভাসে পরিনত হয় এবং এক সময় তার ভুল বুজতে পেরে সে অভ্যাস ত্যাগ করে কিন্তু সে জানেনা তার এই ত্যাগ করা টাই তার রোগের আসল কারণ । এই রোগ শুধু মাত্র প্রাকৃতিক ঔষধে বন্ধ করা সম্ভব এবং এই রোগের চিকিৎসা আবিষ্কার করতে সক্ষম হয়েছি । অনেক ফোরাম ও ব্লগ এ দেখলাম মানুষ তা নিয়ে লেখালেখি করেছে, কিন্তু কেউ তার সঠিক উৎপত্তি ও সমাধান বা চিকিৎসা দিতে পারলো না।অতিরিক্ত হস্থ মুথন সকল যৌন রৌগের সৃষ্টি। Pre-ejaculate একটি সাধারন সমস্যা যদি আপনি খুবই উত্তেজিত অবস্থায় অথবা মিলনের সময় তা র্নগত হয়। কিন্তু ঘন ঘন সাধারন সেক্স চিন্তাই বা কোন নগ্ন ছবি দেখলে যদি তা র্নগত হয় তা হলে ধরে নিবেন আপনি জটিল Pre-ejaculate রোগে ভুগছেন আর আপনার সেক্স এর শক্তির ক্ষমতা শূন্য এবং আপনি অল্প উত্তেজিত হলেই আপনার পতন ঘটে । ভয়ের কিছু নেই এই রোগের চিকিৎসা আছে। আপনি যদি এই সমস্যায় পড়েন তাহলে দেরি না করে আমাদের নম্বরে যোগাযোগ করুন এবং সঠিক পরার্মশ নিন এবং সুস্থ থাকুন। আমরা দেশ/বিদেশের বহু মানুষের চিকিৎসা করেছি এবং সাফল্যের পরিমান ৮০ %। যৌনরোগ এমন একটি রোগ যা সৃষ্টি নিজের অজানায় । আমাদের চেষ্টা আপনার সঠিক চিকিৎসা।

Q.. Penile papules কি?
A..Penile papules হলো একধরনের র্চম রোগ যা পুরুষের লিঙ্গের বিভিন্ন স্থানে ছোট ছোট দানা দানা আকারে জন্মে।
Q.. Penile papules কি কি সমস্যা দেখা দেয়?
A.. Penile papules একটি জটিল সমস্যা এই র্চম রোগে সেক্স ক্ষমতা একদম কমে যায়
দূত বৃর্য চলে আসে, মিলনের সময় লিঙ্গে আক্রান্ত স্হানে হাল্কা বেথা অনুভব করে এবং মিলনে ক্ষমতা হারিয়ে ফেলে লিঙ্গে হালকা র্স্পশে পতন ঘটে।
 Q.. Penile papules এর সমাধান কি?
 A..এই রোগের চিকিৎসা অনেক দামী এটি আমাদের দেশে করা সম্ভব নয়। আমাদের গবেষণায় জানতে পারি যাদের penile papules অতিরিক্ত তাদের হোমিওপ্যাথি Treatment এর মাধ্যমে সমাধান করা সম্ভব। 
Pre-ejaculation বা দ্রুত র্বৃযপাত: আমাদের জরিপ এ দেখা গিয়েছে ১০০%
পুরুষ এর মধ্যে ৮৫% মানুষ pre-ejaculation সমস্যায় ভূগছেন। pre-ejaculation যৌন রোগের মধ্যে প্রধান । যখন রোগী বিয়ে করেন বা কোন নারীর সংঙ্গে সেক্স এ লিপ্ত হন তখন সমস্যাটি বুজতে পারেন। pre-ejaculation এর ফলে অনেক আগে পতন ঘটে । ফলে নারী পুরুষ এর যৌণ তৃপ্তি মেটে না এবং সংসারে ও মানসিক ভাবে মারাত্নক প্রভাব পড়ে। কোন সমাধান না পাওয়ায় রাস্তার ফুটপাতে বিক্রয় করা ঔষধ ক্রয় করে । এসব ঔষধ সেবন হতে বিরত থাকুন। 
আজই যোগাযোগ করুন
================

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *