দ্রুত বীর্যপাত এ হোমিওপ্যাথি চিকিৎসা

দ্রুত বীর্যপাত এ হোমিওপ্যাথি চিকিৎসা
***********************
ডাঃ এস.জামান পলাশ
********************
হোমিওপ্যাথি লক্ষন ভিত্তিক চিকিৎসা ব্যাবস্থা,তাই সব রোগীর লক্ষন এক রকম থাকে না,লক্ষন অনুযায়ী ওষুধ খেতে হবে,তা হলে উপকার হবে ,নিন্মে কিছু লক্ষন ও ওষুধের নাম দেওয়া হলো,আপনি লক্ষন মিলিয়ে সেবন করিবেন,তবে ওষুধের মান ভালো হতে হবে।ভালো মানের ওষুধ 1157544_645987122086999_288234561_nসেবন করিলে আল্লাহর রহমতে রেজাল্ট নিশ্চিত পাবেন।

Caladium Seg(ক্যালেডিয়াম)– বহু দিন যাবত স্বপ্নদোষ হইতে হইতে লিঙ্গ শিথিল।স্ত্রী সহবাসের ইচ্ছা অত্যান্ত প্রবল কিন্তু ক্ষমতাহীন।সহবাসকালে লিঙ্গ শক্ত হয় না,যদিও হয় অল্পতেই বীযপাত হইয়া যায়।
সেবন ঃ নিন্ম শক্তি ১০ ফোটা করে সামান্য পানির সঙ্গে প্রত্যহ ৩ বার

Conium(কোনিয়াম)- স্ত্রী সহবাসের ইচ্ছা অধিক কিন্তু অক্ষম।সহবাস কালে সোহাগ আলিঙ্গনের সময় লিঙ্গ শিথিল হইয়া পড়ে।
সেবন -শক্তি ২০০,১এম বা আরো উচ্চ শক্তি,২-৪ মাত্রাই উপকার হয়।

Lycopodium(লাইকোপোডিয়াম)–হস্তমৈথুন স্বপ্নদোষ কিংবা অত্যাধিক স্ত্রী সহবাস জনিত কারনে ধ্বজভঙ্গ,স্ত্রী সোহাগ আলিঙ্গন করিলেও লিঙ্গ শক্ত হয় না।10155645_494888870617416_1422429694_n
সেবন -শক্তি ২০০,১এম বা আরো উচ্চ শক্তি,২-৪ মাত্রাই উপকার হয়।

Selenium(সিলিনিয়াম) -শুক্র তারুল্য—৩ ,৩০,২০০ প্রত্যহ ২-৩ বার

Agnus Castus(এগনাস কাস্ট)অবৈধভাবে বীর্যক্ষয় করিয়া যাহারা ধজভঙ্গ রোগে আক্রান্ত হইয়া পড়িয়াছে তাদের জন্য।
সেবন – নিন্ম শক্তি-১০ ফোটা সমান্য পানির সঙ্গে দিনে ৩ বার

Anacardium(এনাকার্ডিয়াম)--স্মরন শক্তিহীন রোগীদের প্রস্রাব কালীন বীর্যপাত হইয়া ধজভঙ্গ রোগ হইলে ।
সেবন-১৩/৩০ শক্তি প্রত্যহ ২ বার

Acid Phos(এসিড ফস)—স্ত্রী সহবাস জনিত মাথা ঘুরা,স্মৃতি শক্তি হ্রাস,লিঙ্গ শিথল,অতি শিঘ্রই বীর্যপাত।
সেবন –নিন্ম শক্তি –১০ ফোটা সমান্য পানির সঙ্গে ৩ বার আহারের পর

Corbonium Sulph(কার্বোনিয়াম সালফ)-অজান্তে বা অনিচ্ছা সত্ত্বে বীর্যপাত,স্ত্রী সহবাসের ইচ্ছা হয় না।
সেবন- ৬-৩০ শক্তি প্রত্যহ ৩ বার

Salix Nig(স্যালিক্্র নায়গ্রা)- স্ত্রী সহবাসের ইচ্ছা প্রবল কিন্তু ক্ষমতা হীন,
সেবন ঃ নিন্ম শক্তি ১০ ফোটা করে সামান্য পানির সঙ্গে প্রত্যহ ৩ বার

Titanium(টিটেনিয়াম)–সঙ্গমে অতি শীঘ্রই বীর্যপাত ও বীর্যপাতলা
সেবন–৩x প্রত্যহ ৩ বার

Nuphar Lut(নুপার লুটিয়া)—কাম উত্তেজনার কথায় কিংবা উত্তেজনায় অসাড়ে বীর্যপাত
সেবন ঃ নিন্ম শক্তি ১০ ফোটা করে সামান্য পানির সঙ্গে প্রত্যহ ৩ বার

Turnera(টার্নেরা)--শুক্র বর্ধক ওষুধ
সেবন ঃ নিন্ম শক্তি ১০ ফোটা করে সামান্য পানির সঙ্গে প্রত্যহ ৩ বার

Avana Sat(এভেনা স্যাট)– হস্তমৈথুন,স্বপ্নদোষ বা অতিরিক্ত স্ত্রী সহবাস জনিত শারীরিক দুর্বলতার জন্য উপকারী।
সেবন ঃ নিন্ম শক্তি ১০ ফোটা করে সামান্য পানির সঙ্গে প্রত্যহ ৩ বার

Medorrhinum(মেডোরিনাম)-গনরিয়া রোগে আক্রান্ত হইয়া ধজভঙ্গ পীড়ায় প্রথমে এ ওষুধ পরে লক্ষ অনুযায়ী অন্য ওষু3ধ সেবন করিবে।
Phosphorus(ফসফরাস)-সুন্দর লম্বা ছিপছিপে গড়ন,চালক সমান্য কারনে মন খারাপ।হাঁটতে সামান্য নুয়ে চলে এই ধাতুর রোগী হস্তমৈথুন,স্বপ্নদোষ বা অতিরিক্ত স্ত্রী সহবাস বা অসাড়ে শুক্রক্ষরন ইত্যাদি কারনে ধ্বজভঙ্গ।
সেবন==২০০শক্তি বা ১ এম সকাল বিকাল ২ মাত্রা

Moschus(মস্কাস)- বহুমুত্র রোগী দেহের গড়ন চিকুন চাকুন দুর্বল ক্ষমতাহীন অল্পতেই বীর্যপাত হইয়া যায়।
সেবন –২০০ শক্তি দিনে ২ বার

বায়োকেমিক
Natrum Mur(নেট্রাম মিউর)– স্ত্রী লোক দেখিলে কথা বলিলে এমন কি মনে মনে ভাবিলেও অসাড়ে বীর্যপাত হয়ে যায়।
সেবন -12x বা আরো উচ্চ শক্তি ৪ বড়ি করে দিনে ২ বার

Kali Phos(কেলি ফস)–অতিরিক্ত বীর্যক্ষয় জনিত অনিদ্রা,কাজ কর্মে অনিচ্ছা,জননেন্দ্রিয় দুর্বলতা।
সেবন -12x বা আরো উচ্চ শক্তি ৪ বড়ি করে দিনে ২ বার

Silicea(সাইলেসিয়া) -স্বপ্নদোষ,হস্তমৈথুন,অতিরিক্ত স্ত্রী সহবাস ইত্যাদি কুফল এর জন্য
সেবন -12x বা আরো উচ্চ শক্তি ৪ বড়ি করে দিনে ২ বার
***************************************
ডাঃ এস.জামান পলাশ
জামান হোমিও হল
01711-943435
ওয়েব সাইট -www.zamanhomeo.com
ব্লগ–http://zamanhomeo.com/blog
ফেসবুক–https://www.facebook.com/ZamanHomeoHall

14 Comments on “দ্রুত বীর্যপাত এ হোমিওপ্যাথি চিকিৎসা

  1. আমার এক কাছের বন্ধুর নিয়মিত ভাবই সঙ্গিনীর ইচ্ছার চেয়ে দ্রুত বীর্যপাত ঘটে যায় অর্থাৎ যৌনসঙ্গম শুরুর একটু পরে বীর্যপাত ঘটে যায় ।
    আর বীর্য একেবারে পাতল,হস্তমৈথুনের কু সভাব ছিলো বিয়ের আগে,এখন নেই,দয়া করে একটি সঠিক সমাধান দিবেন ।

  2. Ami kono meye loker sathey kotha bolle amar lingo deye virjo ber hoi.ami toilet korte bosle toilet kosa hoi kotoni dele lingo theke patla atha jatio pani ber hoi.jodi apni amke kicho upodes diten please.amar hosto mothon er ovbas achey.

  3. amar druto birojo pat hoy. mol clear hoy na. mukha gondo hoy. oti gorom/sit a kosto hoy. sobsomoy alomalo cinta kora thaki. plz elp me………

  4. আস্-সালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ ,
    আমার বয়স ২৬ বছর ৬ মাস, উচ্চতা ৫ ফুট ৯ ইঞ্চি, ওজন ৭২ কেজি, রং – উজ্জ্বল শ্যামলা, দয়াভরা মন, মানুষের কষ্ট দেখলে তাঁদের জন্য কিছু করতে না পারায় মন কাঁদে, কিছুটা আভিমান প্রবণ, স্বভাব শান্ত, সবসময় ঘরে বসে থাকতে ইচ্ছা, তবে কোন কাজের দায়িত্ব দিলে ৯৯%-১০০% ঠিক ভাবে কাজ শেষ করি।যেকোনো ক্ষেত্রে আমার মতের বাইরে কিছু হলে মেজাজ খিটখিটে হয়। খেতে ভালবাসি তার চেয়ে ভালবাসি রান্না করে খাওয়াতে। ঝাল, মাংস ও মসলা ছাড়া কিছুটা কাঁচাকাঁচা সব্জি পছন্দ, মিষ্টি তেমন পছন্দ নয়, তবে মিষ্টি ফল পছন্দ তবে সারা বছর পেট গুড় গুড় করে, মাঝে মাঝে পায়খানায় বুরদ -অবুরদ হয়।
    জীবনে ভালো কিছু করতে আগ্রহী, দিবাস্বপ্ন সর্বদা গ্রাস করে থাকে আমাকে, আমি এটা করবো, সেটা হবো , এমন বাড়ি করবো, তেমন গাড়ি কিনবো, আব্বা-আম্মা, ভাইবোন আমার স্ত্রী-সন্তান দের নিয়ে এভাবে দিন কাটাবো ইত্যাদি । তবে কোন সিদ্ধান্তে অটল থাকতে পারিনা, কঠোর ভাবে সিদ্ধান্ত নিয়েও ২ ঘণ্টা পরে অন্য কিছু চিন্তা মাথায় আসে আগেরটা বদলে যাই, এজন্য চাকরী, ব্যবসা বা স্কলারশিপ নিয়ে বাইরে পড়তে যাওয়া কনোটাই হইনি, যদিও সবটার সুযোগ পেয়েছি, কারন একটাই, সিদ্ধান্তে অটল থাকতে পারিনা। আমার সমস্যা এটা নয়, আসলে আমার মানসিক অবস্থাটা আপনাকে জানালাম যাতে আমার আসল সমস্যার সমাধান আসে।
    আমি ২০০৭ সালে ১ম বর্ষে থাকা কালে বিয়ে করি, তখন আমার বয়স ২০ বছর, আমার স্ত্রীর ১৫ বছর। উচ্চতা- ৫ ফুট ৩ ইঞ্চি, রং- উজ্জ্বল শ্যামলা, ওজন- ৫৪ কেজি। শান্ত, নম্র, রাগ আছে কিন্তু প্রকাশ করতে চাই না, আমি জোরে কথা বললে সে চুপ থাকে, মনের জমানো কষ্ট প্রকাশ করতে চাইনা, অল্পে তুষ্ট, কাজে পটু, খেতে ভালবাসে তবে কম, ভাজাপোড়া বেশি পছন্দ, ঝাল-টক পছন্দ, তবে বেশি কিছু খেলেই পেটে গুড় গুড় করে। মনে মনে চাই ভালো পরতে, ভালো খেতে, ভালো বাড়িতে থাকতে। বিয়ের পরে আমারা সংসার ধর্ম পালন করতে থাকি, আমি হলে থাকতাম আর আমার স্ত্রী বাড়িতে ৭-১০ দিন পরে ২-৩ দিনের জন্য একসাথে থাকতে থাকতে ৪ বছর অতিবাহিত হয়ে যায়। আমরা প্রথমে জন্মনিয়ন্ত্রন পদ্ধতি হিসেবে কনডম, পিল ( ৬ মাস) ব্যবহার করতাম। ২০১১ সালে বাচ্চা নেয়ার মানসিকতাই জন্মনিয়ন্ত্রন পদ্ধতি বাদ দেয় এবং ৬-৮ মাস চেষ্টা করে বিফল হই।
    সেইসময় আমার স্ত্রী তার ১১ বছর বয়সে করা একটা অপারেশন সম্পর্কে আমাকে বলে যে, যখন তার বয়স ৯-১০ বছর, তখন থেকে তার পেটটা বড় হতে থাকে, মাঝে মাঝে ব্যাথা করে, ব্যাথার পিল খেলে সেরে যায়, সময় এভাবে চলতে থাকে , ১১ বছর বয়স হওয়ার পরেও যখন তার মিন্স হচ্ছিলো না, তখন তার মা-বাবা ডাক্তারের শরণাপন্ন হয়, ডাক্তার পরীক্ষানিরীক্ষা করে বলে, তার মিন্স হচ্ছে ঠিকই কিন্তু ব্লাড গুলো বের হচ্ছেনা জরায়ু মুখের ছিদ্র না থাকার কারনে, ফলে অপারেশন করে জরায়ু মুখে ছিদ্র করে তাকে সুস্থ করে তুলে সে ডাক্তার। সে বাড়ি আসে কিন্তু পরের মাস থেকে মিন্স হওয়ার ১ দিন আগে থেকে প্রথমে তলপেতে ২ দিন , তারপরে ডান ও বাম পেটে ২ দিন, পরে ডান পা ২ দিন ব্যাথা করে শেষ ২ দিন ভালো থেকে ৭-৯ দিনে মিন্স পিরিয়ড সমাপ্ত হয়। তারা আবার ডাক্তারের কাছে যায়, ডাক্তার বলে বিয়ে হলে/ বাচ্চা হলে ঠিক হয়ে যাবে, তবে ব্যাথা হলে Eto-60mg নামে ঔষধ দেয়, যা খেলে ব্যাথা থেমে যায় । এভাবে চলতে চলতে তার ১৫ বছর বয়সে আমাদের বিয়ে হয়।
    বিয়ের পরে আমিও দেখেছি এমন হতে তবে কিছুদিন পরে ব্যাথা কমতে থাকে আর মিন্স পিরিয়ড ৪-৫ দিনে নেমে আসে, এখন এভাবে চলছে তবে এখনও কোন কোন মাসে ব্যথা হয় (Eto-60mg খেলে ব্যাথা থেমে যায়) তবে পিরিয়ড ৪-৫ দিনেই শেষ হয়। কোন কোন মাসে মিন্স শুরুর ১ম ২ দিন হালকা আঁশটে ঘামের গন্ধের মত গন্ধযুক্ত চটচটে সাদা স্রাব হয়। মিন্স শেষ হওয়ার পরেও স্রাব হতে দেখা গেছে। মিন্স শেষ হওয়ার পরে যখন স্রাব হয় এ সময় সহবাস করলে আমার লিঙ্গে জ্বালা অনুভব করি, মনে হয় চামড়া ছুলে গেছে। হোমিওপ্যাথিক ঔষধ খেলে সাময়িক ভাবে থেমে যায়।
    সে যা হোক ২০১১ সালে বাচ্চা নেয়ার মানসিকতাই জন্মনিয়ন্ত্রন পদ্ধতি বাদ দেয় এবং ৬-৮ মাস চেষ্টা করে বিফল হয়ে ডাক্তারের কাছে যায় ২০১১ শেষ দিকে। ডাক্তার সব শুনে আমাদের ব্লাড, পেটের কিছু টেস্ট এবং সিমেন আন্যালাইসিস টেস্ট করতে দেন, আমারা টেস্ট দিলাম তারা পরীক্ষা করে জানাল, আমার স্ত্রীর কোন প্রব্লেম নেয়, আমার পর্যাপ্ত পরিমানে স্পারম নেয় ফলে বাচ্চা হচ্ছেনা এবং তারা আমার এই স্পারম কমে যাওয়াকে এজুস্পারমিয়া নামক রোগের প্রাক-প্রাথমিক অবস্থা বললো। কিছু ঔষধ দিলো, খেতে থাকলাম কাজ হলনা।
    হামদর্দ এ গেলাম ঔষধ দিলো ২০১২ সাল ৬ মাস পর্যন্ত খেলাম কাজ হলনা।
    লোকাল কিছু ডাক্তারের হোমিও খেলাম কাজ হলনা, হচ্ছেনা।
    ২০১৩ সালের মাঝামাঝি পর্যন্ত কোন ঔষধ খায়নি, পরে ইন্টারনেট নিয়ে খুজতে থাকলাম, ৬ মাস থেকে খুজছি, মানুষের সমস্যা পড়ছি, তাঁদের দিয়ে আমার টা খুজছি, ফল শুন্য, এক সময় ইন্টারনেট এ খুঁজা বন্ধ করলাম ।
    প্রবলেম ১। বিয়ের ২ বছর পর্যন্ত আমি ভালো সময় পেতাম সহবাসে বীর্য স্খলনে এমনকি ঘন্টা পর্যন্ত । ৩য় বছর থেকে কমতে থাকে , এখন ২-৩-৪ মিনিটে এসে পৌঁচেছে। লিঙ্গ উত্থিত হয় কিন্তু অল্পে দমে যায়, দ্রুত বীর্য স্খলন এখন আমার সবচে বড় সমস্যা ।
    প্রবলেম ২। যা আগেই বর্ণনা দিয়েছি বাচ্চা না হওয়া ।
    আমার নিজের ব্যপারে যতদূর মনে পড়ে আমি আমার বিয়ের আগের জীবনে ২০-২৫ বার মাস্টারবেশন করি। আমার হাইড্রোসিল অপারেশন হয়েছিল ২০০৫ সালে। এখন আমার লিঙ্গ উত্থিত হলে গোড়া থেকেই বাম দিকে একটু বেঁকে যায়।
    দয়া করে যদি আমার এই রোগের চিকিৎসার ব্যাপারে একটু সাহায্য করেন আল্লাহ আপনার মঙ্গল করবেন।

    • আপনার সম্যার সাথে মিলে এমন ৩/৪টি মেডিসিন খাবেন
      াবশ্যই বিদেশী মেডিসিন খাবেন
      লিংক–

      http://zamanhomeo.com/blog/?p=563

      ডাঃ এস.জামান পলাশ
      প্রয়োজনে ফোন করবেন–০১৭১১৯৪৩৪৩৫

    • আপনি চিকিৎসা করে দেখতে পারেন,সন্তান হওয়াটা আল্লাহর হাতে—তবে এর চাইতে বেশী কিছু বলতে পারতেছি না
      কমপক্ষে ৬ মাস ১ বছর চিকিৎসা করে দেখতে পারেন

  5. হোমিওপ্যাথ চিকিৎসা নিন,১০০% ভালো হয়ে যাবে ইনশাআল্লাহ
    ডাঃ এস.জামান পলাশ
    জামান হোমিও হল
    01711-943435
    ওয়েব সাইট -www.zamanhomeo.com
    ব্লগ–http://zamanhomeo.com/blog
    ফেসবুক–https://www.facebook.com/ZamanHomeoHall

  6. আমার বয়স ৪২ বচ্ছর। ভালো পদে চাকরি করি। বিয়ে করেছি ১৩ বচ্ছর আগে। আমি ২ সন্তানের বাবা। অবিবাহিত অবস্থায় মাঝে-মাঝে হস্তমৈথুনের অভ্ভাস ছিল। তবে খুব বেশি না। বিয়ের পরে আর কখনো হস্তমৈথুনে করিনি। আমি সুস্থ জীবন যাপন করি। আমার জীবনে কখনো কোনো অনৈতিক কাজ করিনি। আমি কোনদিন বিড়ি -সিগারেট, পান, জর্দ্দা, মদ-গাজা খায়নি। এমন কি স্পর্স ও করিনি। হঠাত করে কিছু দিন আগে থেকে (৬ মাস) আমার erection এর প্রবলেম হচ্ছে। আগে কোনো প্রবলেম ছিল না। আমার স্ত্রী সহবাসের প্রচন্ড ইচ্ছা হয় কিন্তু লঙ্গ উত্থিত হয়না। এলোপাথি ডাক্তার দেখিয়েছি। ডাক্তার আমাকে viagra খেতে বলেছে। কিন্তু আমি viagra খেতে ইচ্ছুক না। আমি স্বাভাবিক যৌন জীবন যাপন করতে চাই। হোমিও-পাথিতে কোনো চিকিত্সা থাকলে দয়া করে জানাবেন। যাতে দ্রুত সেরে উঠতে পারি দয়া করে সেরকম ঔসধের ব্যবস্থা পত্র দিলে চির-কৃতজ্ঞ থাকব। আপনার মোবাইলে কি কথা বলতে পারব ? প্লিজ দয়া করে বলবেন।

    • আপনার সম্যার সাথে মিলে এমন ৩/৪টি মেডিসিন খাবেন
      াবশ্যই বিদেশী মেডিসিন খাবেন
      লিংক–

      http://zamanhomeo.com/blog/?p=563

      ওয়েব সাইট -www.zamanhomeo.com
      ব্লগ–http://zamanhomeo.com/blog
      ফেসবুক–https://www.facebook.com/ZamanHomeoHall
      ডাঃ এস.জামান পলাশ
      প্রয়োজনে ফোন করবেন–০১৭১১৯৪৩৪৩৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


9 − four =

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>