আপনার স্ত্রী সন্তুষ্ট না কিভাবে বুঝবেন ….?

বিছানায় স্ত্রীকে সন্তুষ্টি দিতে পারছেন না, এই পাঁচটি ইঙ্গিতে বুঝে নিন

প্রেমের সেই দিন কোথায় গেল! বিয়ের পর অনেকেই এমন হতাশাপ্রকাশ করেন। কিন্তু আপনার সঙ্গী বা সঙ্গিনির সেই হতাশা আপনি বুঝতে পারছেন না। নিয়মিত সেক্সও করেন। তাও তিনি সন্তুষ্ট নন। তিনি আপনার উপরে হতাশ। অথচ আপনি কিছুই জানেন না। এমন কমবেশি সকলের সঙ্গেই হয়তো। আপনি ভাবছেন আপনার স্ত্রী খুশি। অথচ তিনি বুকে ব্যাথা নিয়েই আপনার সঙ্গে রয়েছে।
এই দ্রুতগতির ‌যুগে আমরা বেশিরভাগ সময়েই কাছের মানুষের সুখদুঃখ অনুভব করতে পারেনি। তাহলে কীভাবে বুঝবেন? এই পাঁচটি ইঙ্গিতই ‌যথেষ্ট। সমাঝদার কো ইশারাই কাফি।

আপনি ‌যখন বিছানায় শুতে ‌যাচ্ছেন, তখন স্ত্রী ‌যাচ্ছেন না। তিনি আপনার আগেই ঘুমিয়ে পড়েছেন। বা আপনি ঘুমিয়ে পড়ার পর তিনি বিছানায় আসছেন। এমনটা হলে বুঝতে হবে আপনার স্ত্রী খুশি নন। তিনি ‌যৌন মিলনে আগ্রহী নন। বা এটাও হতে পারে, আপনি মধ্যরাতে সেক্স করেন। সেটাও নাপসন্দ। এটা হলে কী করবেন? স্ত্রীকে আদর করুন। জোরজবরদস্তি করবেন না। তাঁর মনের অবস্থা বোঝার চেষ্টা করুন। আস্তে আস্তে তিনি সাড়া দেবেন। কোথায় তাঁর সমস্যা সেটা কথা বলে মিটিয়ে নিন। তবে সরাসরি বলতে ‌যাবেন না। নানা প্রসঙ্গ তুলে জেনে নিন। পুরনো দিনের কথাও তুলুন।

আপনার স্ত্রী সেক্স করছেন। অথচ একটাই পজিশনে থাকতে চাইছেন। আপনি পজিশন বদলাতে চাইলেও তিনি আগ্রহী নন। একইরকমভাবে রোজের সেক্স করছেন। এটার মানে, আপনার স্ত্রীর ইচ্ছে নেই। তিনি আপনাকে খুশি করতেই সেক্স করছেন। এমনটা হলে স্ত্রীর সঙ্গে ওরাল সেক্স বেশি করুন। বিছানা ছাড়া অন্য জায়গাতেই ট্রাই করতে পারেন।

আপনি সঙ্গম করছেন। শেষ হওয়ার আগেই আপনার স্ত্রী বলে ‌যাচ্ছেন, হল তোমার? এবার শেষ কর। এমনটা হলেও বুঝে নিতে হবে আপনার স্ত্রীকে ‌যৌনসুখ দিতে পারছেন না। কোথাও তাঁর অনীহা রয়েছে? এটা হতে পারে, আপনার উপরে কোনও কারণে রাগ থাকলে। অবসাদে ভুগলে বা পারিবারিক অশান্তির কারণে। বা আপনাকে নিয়ে তিনি বিরক্ত।

আপনি ওরাল সেক্স করছেন। কিন্তু স্ত্রী সাড়া দিচ্ছেন না। আপনিই ‌যা করার করে ‌যাচ্ছেন। আপনার স্ত্রীর কোনও অনুভূতি হচ্ছে না। তিনিও আপনার সঙ্গে সমানভাবে সহ‌যোগিতা করছেন না। আপনি সেক্সের কথা বললে, তিনি অনীহাপ্রকাশ করছেন। মুখের উপরে আপনাকে না বলছেন। আর এটা মাঝেমধ্যেই হচ্ছে। বা আপনি কোনও একটা পজিশনে জোর করছেন স্ত্রীকে। তিনি চাইছেন না।

সেক্সের সময় নারী-পুরুষ সম্পূর্ণ নগ্ন হতেই পছন্দ করে। কিন্তু আপনার স্ত্রী সম্পূর্ণ নগ্ন হতে নারাজ। তিনি ‌যত তাড়াতাড়ি সম্ভব সম্ভোগের পর্বটি মেটাতে চাইছেন। এটাতে বুঝে ‌যান, আপনার স্ত্রী সন্তুষ্টি দিতে পারছেন না। আপনার উপরে তিনি কোনও কারণে বীতশ্রদ্ধ। অথচ সেটা মুখে আনছেন না।

প্রয়োজনে দ্রুত হোমিওপ্যাথি চিকিৎসা নিন   * নিচে লেখার উপর টাচ করুন

দ্রুত বীর্যপাত এ হোমিওপ্যাথি চিকিৎসা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *